শেরপুর জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, সদস্যদের দায়িত্ব গ্রহণ ও প্রথম সভা অনুষ্ঠিত

শেরপুর জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, সাধারণ সদস্য, সংরক্ষিত সদস্য ও পদাধিকারবলে প্রতিনিধি সদস্য, পদাধিকারবলে কর্মকর্তা সদস্যগণের সমন্বয়ে জেলা পরিষদ উন্নয়ন সমন্বয় কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে ২৮ নভেম্বর বিকেলে জেলা পরিষদ মিলনায়তন (নিসর্গ) সম্মেলন কক্ষে প্রথম সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে নবনির্বাচিত চেয়ারম্যান মো. হুমায়ুন কবির রুমানকে ফুলেল শুভেচ্ছা জানান জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা (উপ-সচিব) সাইয়েদ এ.জেড মোরশেদ আলী। পর্যায়ক্রমে সকল ইউনিয়ন পরিষদ ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে চেয়ারম্যান ও সদস্যদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়। প্রথম সভায় জেলা পরিষদ নির্বাহী কর্মকর্তা (উপ-সচিব) সাইয়েদ এ.জেড মোরশেদ আলীর সঞ্চালনায় সভাপতির বক্তব্য রাখেন নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান মো. হুমায়ুন কবির রুমান। এসময় তিনি বলেন, আপনারা আমাকে বিপুল ভোটের মাধ্যমে জেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত করেছেন। সেজন্য আপনাদের প্রতি আমি কৃতজ্ঞ, আমি আপনাদের ভালোবাসা পেয়েছি। তাই আগামী পাঁচ বছর আমি জেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সদস্য ও সংরক্ষিত ইউপি সদস্যদের নিয়ে পরিকল্পিতভাবে বাজেট প্রণয়ন করে উন্নয়নমূলক কাজ করবো। তিনি আরো বলেন, সামনের দিন গুলো যেন সরকারের সকল উন্নয়ন কর্মকান্ডের অংশীদার করতে পারি সে ব্যাপারে আপনাদের সার্বিক সহযোগিতায় কামনা করি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, শ্রীবরদী পৌরসভার মেয়র মোহাম্মদ আলী লাল, সদর উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মহিলা আওয়ামী লীগের সভাপতি শামসুন্নাহার কামাল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আঃ খালেক, জেলা যুবলীগ সভাপতি ও কামারেরচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, সদর উপজেলা পরিষদ সাবেক ভাইস চেয়ারম্যান ও শেরপুর সরকারি কলেজের সাবেক ভিপি বায়েযীদ হাসান।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন চরমোচারিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এস.এম সাব্বির আহাম্মেদ খোকন, কুড়িকাহনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফিরোজ খান নুন, কাকিলাকুড়া ইউনিয়নে চেয়ারম্যান হামিদুর রহমান, মালিঝিকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হক, নন্নী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিল্লাল হোসেন চৌধুরী, পোড়াগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জামাল উদ্দিন, চরশেরপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান দুলাল, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব খোরশেদ আলম ইয়াকুব, নবনির্বাচিত জেলা পরিষদ সদস্য মো. ছানুয়ার হোসেন, আবু তাহের, শ্রীবরদী উপজেলা যুবলীগের সভাপতি লিয়াকত হোসেন লিটন, ঝিনাইগাতী উপজেলা যুবলীগের সাবেক নেতা ফারুক আহমেদ, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম সম্রাট প্রমুখ। প্রথম সভায় জেলার বিভিন্ন ইউপি সদস্য, রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Buy,Sale,Rent Property in Dhaka Bangladesh at ghorbareewala

Visit Ghorbaree Wala

Buy,Sale,Rent Property in Dhaka Bangladesh at ghorbareewala

Visit Ghorbaree Wala