তীব্র শীতে মোটরসাইকেল জ্বালিয়ে আগুন পোহালেন যুবক

দক্ষিণ এশিয়ার অন্যান্য শহরগুলোর মতো ভারতের রাজধানী দিল্লিতেও পড়েছে তীব্র ঠান্ডা। শহরটির ওপর দিয়ে বর্তমানে বয়ে যাচ্ছে শৈত্যপ্রবাহ। অসহনীয় সেই ঠান্ডা থেকে বাঁচতে অন্যের মোটরসাইকেল জ্বালিয়ে দিয়ে আগুন পোহান এক যুবক।

বৃহস্পতিবার  এ ঘটনা ঘটান কিষান কুমার নামের ওই যুবক। মোটরসাইকেলে আগুন লাগানোয় তাকে পুলিশ গ্রেপ্তার করেছে। খবর এনডিটিভির। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত আড়াই মিনিটের একটি ভিডিওতে পুরো ঘটনাটি ধরা পড়েছে। এতে দেখা যাচ্ছে, জিসি ব্লকে পার্ক করা একটি মোটরসাইকেলে দিয়াশলাইয়ের কাঠি দিয়ে আগুন ধরিয়ে দিচ্ছেন কিষান কুমার। ভিডিওতে আরও দেখা যায়, আগুনে জ্বলে ওঠা মোটরসাইকেলটির সামনে কিছু সময় দাঁড়িয়েও ছিলেন তিনি।

এ ব্যাপারে এক পুলিশ কর্মকর্তা বলেছেন, রাত ৩টার দিকে কুমার একটি হিরো স্প্লেনডোর মোটরসাইকেলে দিয়াশলাইয়ের কাঠি দিয়ে আগুন ধরিয়ে দেন। আগুন লাগার বিষয়টি টের পেয়ে মোটরসাইকেলটির মালিক ও তার প্রতিবেশীরা বাইরে বের হয়ে আসেন এবং পুলিশকে খবর দেন। তিনি আরও বলেছেন, আমরা ভোর ৪টা ৩৭ মিনিটে একটি ফোন পাই এবং সেখানে একটি দলকে পাঠানো হয়। ফায়ার সার্ভিসের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। তবে এই সময়ের মধ্যে মোটরসাইকেলটি পুড়ে যায়।

পরবর্তীতে সিসি ক্যামেরা দেখে কিষান কুমারকে শনাক্ত করা হয় এবং তাকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার কিষান কুমার পুলিশকে জানিয়েছেন, ওই সময় তীব্র ঠান্ডা অনুভব করায় তিনি মোটরসাইকেলে আগুন ধরান। কয়েকজন প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, তারা এই ঘটনার আগে কিষান কুমারকে একটি অটোরিক্সায় বসে থাকতে দেখেছেন। কুমার পেশায় একজন রাজমিস্ত্রি এবং যে এলাকায় তিনি এ ঘটনা ঘটিয়েছেন সেখানেই থাকেন।

পুলিশ জানিয়েছে, এ ঘটনার সময় কুমার কোনো নেশাদ্রব্য গ্রহণ করেছিলেন কি না সেটি নিশ্চিতে স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে।

Buy,Sale,Rent Property in Dhaka Bangladesh at ghorbareewala

Visit Ghorbaree Wala

Buy,Sale,Rent Property in Dhaka Bangladesh at ghorbareewala

Visit Ghorbaree Wala