রাজনৈতিক দলের কর্মসূচিতে বাধা দেয় না সরকার

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল মন্তব্য করে বলেছেন, বিরোধী দলের কোনো রাজনৈতিক কর্মসূচিতে বাধা দেয় না সরকার। তারা যখনই সমাবেশ করতে চাচ্ছেন, অনুমতি পাচ্ছেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জনগণের দুর্ভোগ যাতে না বাড়ে, রাস্তাঘাট বন্ধ করবেন না। ভাঙচুর করতে পারবেন না। আপনাদের রাজনৈতিক কর্মসূচিগুলো শান্তিপূর্ণভাবে পালন করবেন। জনগণের দুর্ভোগ যাতে না হয়। এটাই আমরা বলি। এর বাইরে তাদের আমরা কোনো বাধা দিচ্ছি না। রাজধানীর বাংলা একাডেমিতে ঘাতক দালাল নির্মূল কমিটির প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানের বাইরে আজ বৃহস্পতিবার সকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, তারা ইচ্ছামতো প্রোপাগান্ডা ছড়াচ্ছেন। যা সত্যি তাও বলছেন, যা সত্যি নয় তাতেও রংঢং মিশিয়ে বলেছেন। রোহিঙ্গা ক্যাম্পে হিউম্যান রাইটস ওয়াচের (এইচআরডব্লিউ) এপিবিএনের চাঁদাবাজির অভিযোগের বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমি বলছি, তারা (রোহিঙ্গা) আমাদের জন্য বিষফোড়া হবে। রোহিঙ্গারা ক্যাম্পের ভেতরে ইয়াবার ব্যবসা করে। গোলাগুলি-মারামারি করে। প্রতিদিন তারা মারামারি করে। তমব্রুতে আমাদের ডিজিএফআইয়ের একজন কর্মকর্তাকে নৃশংসভাবে হত্যা করেছে। গতকালও বাড়িঘর পুড়িয়ে দিয়েছে।

এ সময় তাদের (এইচআরডব্লিউ) আরও বেশি দেখে এসে প্রতিবেদন করা উচিত বলেও মন্তব্য করেন তিনি।

Buy,Sale,Rent Property in Dhaka Bangladesh at ghorbareewala

Visit Ghorbaree Wala

Buy,Sale,Rent Property in Dhaka Bangladesh at ghorbareewala

Visit Ghorbaree Wala