ইউক্রেনের প্রেসিডেন্টের বাসভবনের সামনে শুটিং হয়েছিল ‘নাটু নাটু’র

আলোচিত ও প্রশংসিত ছবি ‘আরআরআর এর ‘নাটু নাটু’ গানটি মুক্তির পরই জনপ্রিয়তার শীর্ষে উঠে এসেছিল। সুরের পাশাপাশি দারুণ কোরিওগ্রাফি প্রশংসা কুড়িয়েছিল। এ বছর গোল্ডেন গ্লোবের আসরেও বাজিমাত করেছে নাটু নাটু। সেরা মৌলিক গান ক্যাটাগরিতে সেরার পুরস্কার বাগিয়ে নিয়েছে গানটি।

নাটু নাটু গানটিতে রাম চরণ ও জুনিয়র এনটিআরকে শতাধিক বিদেশি শিল্পীর সঙ্গে নাচতে দেখা গেছে। গানটির শুটিং হয়েছে ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কির বাসভবন মারিনস্কি প্যালেসের সামনে।  এটি ইউক্রেনের পার্লামেন্টের খুব কাছে অবস্থিত। জানা গেছে, একসময় পরিত্যক্ত ছিল এই প্রাসাদ। উনবিংশ শতাব্দীতে কয়েকবার আগুন লেগে অর্ধশতাব্দী পরিত্যক্ত অবস্থায় পড়েছিল। পরে এটি সংস্কার করেন রাশিয়ার সম্রাট দ্বিতীয় আলেক্সান্ডার। ইউক্রেন-রাশিয়া যুদ্ধ শুরুর পর ফের আলোচনায় এই প্রাসাদ।

 

 মারিনস্কি প্যালেস

এম এম কিরাবানির সংগীত পরিচালনায় নাটু নাটু গানটি গেয়েছিলেন রাহুল সিপলিগুঞ্জ ও কলা ভৈরব।  গানটির শুটিং হয়েছিল ২০২১ সালের অক্টোবরে। টানা ২০ দিন শুটিং করতে হয়েছে এই গানের জন্য। প্রেসিডেন্ট জেলেনস্কি নিজেও একজন বিনোদনজগতের মানুষ। প্রেসিডেন্ট হওয়ার আগে তিনি অভিনয়-নাচের সঙ্গে যুক্ত ছিলেন। এ কারণেই শুটিংয়ের অনুমতি নিতে বেশি কাঠখড় পোহাতে হয়নি বলে জানান ‌‘আরআরআর’ ছবির পরিচালক এস এস রাজামৌলি।

Buy,Sale,Rent Property in Dhaka Bangladesh at ghorbareewala

Visit Ghorbaree Wala

Buy,Sale,Rent Property in Dhaka Bangladesh at ghorbareewala

Visit Ghorbaree Wala