সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০১:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
প্রধান শিক্ষকের মৃত্যু নিয়ে রহস্য: সাপের কামড় নাকি পরিকল্পিত হত্যা? পঞ্চগড়ের নৌকাডুবিতে ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন আয়ারল্যান্ডকে হারিয়ে হ্যাটট্রিক চ্যাম্পিয়ন বাংলাদেশ মাস্তান পার্টি এসে চলচ্চিত্রের বারোটা বাজিয়ে দিয়ে গেছে: বাপ্পারাজ মধ্যনগরে সারা দেশের ন্যয়ায় বিশ্ব নদী দিবস উদযাপন করেছে উপজেলা কতৃক আলোচনা সভা ও শোভাযাত্র র্যলী কেন্দুয়ায় কৃষকলীগের ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মধ্যনগরে শারদীয় দূর্গা পূজার প্রস্ত্ততিমূলক ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে অস্কারজয়ী অভিনেত্রী লুইস ফ্লেচার আর নেই রোহিঙ্গা সংকট সমাধানে জাতিসংঘ তাৎপর্যপূর্ণ পদক্ষেপ নেয়নি ১০০০ জনকে চাকরি দেবে দারাজ

শারর্দীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে আত্রাই উপজেলা প্রশাসনের প্রস্তুতি মূলক সভা

রওশন আরা পারভীন শিলা, নওগাঁ জেলা প্রতিনিধি
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২

আসন্ন শারর্দীয় দূর্গা পূঁজা সুষ্ঠ ও শান্তিপূণ ভাবে উদযাপনের লক্ষে নওগাঁ জেলার আত্রাই উপজেলা প্রশাসনের উদ্যেগে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকতেখারুল ইসলামের সভাপতিত্বে প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ-6 ( আত্রাই- রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব আনোয়ার হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আত্রাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ এবাদুর রহমান প্রামানিক, আত্রাই থানা অফিসার ইনচাজ মোঃ তারেকুর রহমান সরকার। অন্যান্যোর মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাউস চেয়ারম্যান শেখ হাফিজুর রহমান হাফিজ, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম,উপজেলা স্বাস্থ ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ রোকসানা হ্যাপী, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শ্রী নৃপেন্দ্র নাথ দত্ত দুলাল,আত্রাই উপজেলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক কামাল উদ্দিন টগর,ইযূথ টেলিভিশন আত্রাই উপজেলা প্রতিনিধি মোঃ সুজন কবিরাজ, আত্রাই উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী সনৎ কুমার, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি শ্রী স্বপন কুমার দত্ত, বিশা ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তোফা, ভোঁপাড়া ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন মন্ডল।সভায় ইতিমধ্যে থানা পুলিশের পক্ষ থেকে প্রতিটি পূজা মন্দিরে সবোচচ আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হয়েছে। এছাড়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রতিটি মন্দিরে সিসি ক্যামেরা স্থাপনের জন্য অনুরোধ জানানো হয়, আলাদা আলাদা ভাবে প্রবেশ ও বাহির হওয়ার পথ রাখা, কমিটির পক্ষ থেকে পর্যাপ্ত স্বেচ্ছাসেবক দিয়ে নিরাপত্তার নিশ্চিতকরার দিক নির্দেশনা দেওয়া হয়েছে।

উল্লেখ্য এ বছর উপজেলায় পঞ্চাশ টি মন্দিরে শারর্দীয় দূর্গাপূঁজা অনুষ্ঠিত হচ্ছে। প্রস্তুতিমূলক সভায় উপজেলার সকল দপ্তর প্রধান, সাংবাদিক, ইউপি চেয়ারম্যানসহ সকল মন্দিরের সভাপতি সাধারণ সম্পাদকওসুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

পোস্ট শেয়ার করুনঃ

এই জাতীয় আরোও সংবাদ...
Theme From POS Digital
themesba-lates1749691102