সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১২:৫৬ অপরাহ্ন
শিরোনামঃ
প্রধান শিক্ষকের মৃত্যু নিয়ে রহস্য: সাপের কামড় নাকি পরিকল্পিত হত্যা? পঞ্চগড়ের নৌকাডুবিতে ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন আয়ারল্যান্ডকে হারিয়ে হ্যাটট্রিক চ্যাম্পিয়ন বাংলাদেশ মাস্তান পার্টি এসে চলচ্চিত্রের বারোটা বাজিয়ে দিয়ে গেছে: বাপ্পারাজ মধ্যনগরে সারা দেশের ন্যয়ায় বিশ্ব নদী দিবস উদযাপন করেছে উপজেলা কতৃক আলোচনা সভা ও শোভাযাত্র র্যলী কেন্দুয়ায় কৃষকলীগের ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মধ্যনগরে শারদীয় দূর্গা পূজার প্রস্ত্ততিমূলক ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে অস্কারজয়ী অভিনেত্রী লুইস ফ্লেচার আর নেই রোহিঙ্গা সংকট সমাধানে জাতিসংঘ তাৎপর্যপূর্ণ পদক্ষেপ নেয়নি ১০০০ জনকে চাকরি দেবে দারাজ

রাত পোহালেই কেন্দুয়া প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলনের  ভোট

সাইফুল আলম দুলাল, কেন্দুয়া প্রতিনিধি
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২

রাত পোহালেই নেত্রকোণা জেলার ঐতিহ্যবাহী কেন্দুয়া প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলনের ভোট।গত ৬সেপ্টেম্বর থেকে উক্ত নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থী ও ভোটারদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে।

সভাপতি পদে প্রার্থী হিসাবে মাঠে কাজ করে যাচ্ছেন প্রেসক্লাবের সাবেক দুইবাবের সভাপতি সৈয়দ আব্দুল ওয়াহাব ও বর্তমান সহসভাপতি দৈনিক ভোরের কাগজ পত্রিকার কেন্দুয়া উপজেলা প্রতিনিধি বিজয় রজক। সাধারণ সম্পাদক পদে প্রার্থী  হয়েছেন কেন্দুয়া প্রেসক্লাবের বর্তমান সাধারণ সম্পাদক ও দৈনিক আজকালের খবর কেন্দুয়া উপজেলা প্রতিনিধি লিয়াকত আলী চৌধুরীর কাজল, যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক যায়যায় দিন পত্রিকার কেন্দুয়া উপজেলা প্রতিনিধি মো. রফিকুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক ইনকিলাব পত্রিকার কেন্দুয়া উপজেলা প্রতিনিধি এম আব্দুল ওয়াদুদ ভূঞা, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এবং দৈনিক আমাদের সময় পত্রিকার কেন্দুয়া উপজেলা প্রতিনিধি রাখাল বিশ্বাস, তথ্য ও গবেষণা সম্পাদক এবং অদম্যবাংলা পত্রিকার বার্তা সম্পাদক আয়নাল হক।
কেন্দুয়া প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক সুনীল পোদ্দার জানান, দ্বি-বার্ষিক সম্মেলনের ২ টি পদে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।  শনিবার ৩০ জন ভোটার তাদের ভোটাধিকারের ভিত্তিতে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করবেন।

পোস্ট শেয়ার করুনঃ

এই জাতীয় আরোও সংবাদ...
Theme From POS Digital
themesba-lates1749691102